এসকা আয়োজিত উপজেলার বৃহৎ বৃত্তি পরীক্ষা, পরিক্ষার্থী আটশতাধিক। - দর্পণ বাংলা

শিরোনাম

Saturday, December 17, 2022

এসকা আয়োজিত উপজেলার বৃহৎ বৃত্তি পরীক্ষা, পরিক্ষার্থী আটশতাধিক।


লতিফুর রহমান দীপু ঃ

সোনারগাঁ উপজেলার সর্ব বৃহৎ বেসরকারী শিক্ষাপ্রতিষ্ঠান সংগঠন সোনারগাঁ কিন্ডারগার্টেন এসোসিয়েশন (এসকা) কর্তৃক আয়োজিত মেধাবৃত্তি পরীক্ষা -2022, সতেরো ডিসেম্বর শনিবার মোগরাপাড়া সরকারি এইচ, জি, জি, এস স্মৃতি বিদ্যায়তনে প্রায় আটশতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে।

মেধা বৃত্তি পরীক্ষার প্রথম দিনে সকল শ্রেণীর বাংলা ও ইংরেজি দুইটি বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ।পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে আসা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি পরীক্ষাকেন্দ্রের পরিবেশ ও অভিভাবকদের উৎসাহ উদ্দীপনা দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি প্রতিটি পরীক্ষা কক্ষ ঘুরে ঘুরে দেখেন। এসময় সঙ্গে ছিলেন সংগঠনের সভাপতি মোঃ হানিফ, সহ-সভাপতি লতিফুর রহমান ও মোঃ নায়েব আলী, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান খাঁন, অর্থ সম্পাদক মোঃ ইউসুফ আলী ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক শেখ জাহিদুল ইসলাম রাহিম, দপ্তর সম্পাদক শামীমা ইসলাম, ক্রীড়া সম্পাদক খাইরুন নিছা মৃধা সহ সংগঠনের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সম্মানিত অধ্যক্ষগণ।

পরীক্ষা নিয়ন্ত্রক তাহমিনা আক্তার জানান, সংগঠনের সদস্য পঁচিশটি স্কুলের প্রায় আটশতাধিক শিক্ষার্থী এবছরের মেধাবৃত্তি পরীক্ষায় অংশ নিয়েছে, শনিবার অনুষ্ঠিত হয়েছে দুটি বিষয়ের পরীক্ষা অবশিষ্ট দু’টি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামি উনিশ ডিসেম্বর সোমবার।

No comments:

Post a Comment