চারশতাধিক ছাত্রছাত্রী ও অভিভাবকের উপস্থিতিতে ইউনাইটেড ইন্টা.স্কুলের ঈদ পুনর্মিলনী। - দর্পণ বাংলা

শিরোনাম

Thursday, June 2, 2022

চারশতাধিক ছাত্রছাত্রী ও অভিভাবকের উপস্থিতিতে ইউনাইটেড ইন্টা.স্কুলের ঈদ পুনর্মিলনী।


লতিফুর রহমান দীপু ঃ

সোনারগাঁ উপজেলার স্বনামধন্য শিশু শিক্ষা প্রতিষ্ঠান ইউনাইটেড ইন্টারন্যাশনাল স্কুল অনাড়ম্বর আয়োজনের মধ্যদিয়ে উদযাপন করল ঈদ পুনর্মিলনী ২০২২। অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন আবুল হোসেন তুষার, ব্যাবস্থাপনা পরিচালক রিহা এন্টারপ্রাইজ। বিশেষ অতিথি আব্দুস সাত্তার প্রধান, সভাপতি সোনারগাঁও রিপোটার্স ক্লাব।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রথমভাগে অনুষ্ঠিত হয় বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে চিত্রাংকন ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা। অভিভাবকদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় রচনা প্রতিযোগিতা।

প্রতিযোগিতা শেষে অনুষ্ঠিত হয় অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরণ ও আলোচনা পর্ব। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ লতিফুর রহমান দীপু সকল ছাত্রছাত্রী ও অভিভাবকদের শুভেচ্ছা জানান এবং বিদ্যালয়ের সাথে থাকার জন্য অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিদ্যালয়ের সার্বিক আয়োজনে সহযোগিতা করা অভিভাবকদের জানান ধন্যবাদ।

প্রধান অতিথি আবুল হোসেন তুষার বিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং বিদ্যালয়ের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আলোচনা পর্ব শেষে বিজয়ি প্রতিযোগি ও প্রতিযোগিতায় অংশ নেওয়া সকল প্রতিযোগিকে পুরস্কৃত করা হয়। অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণীতে অংশ নেন হাজী আঃমজিদ, এসআই মামুন সোনারগাঁ থানা, ইমরান হোসেন দপ্তর সম্পাদক সোনারগাঁও রিপোটার্স ক্লাব, গণমাধ্যম কর্মী মাজহারুল ইসলাম রাসেল, শাহীন সাকি প্রতিনিধি জাতীয় দৈনিক নাগরিক ভাবনা, শাহজালাল, নাজমুল হাসান রাজ, জাহিদুর রহমান নীপু বার্তা সম্পাদক দপর্ন বাংলা।বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আবুবকর সিদ্দিক রোমান ও মিলন। সার্বিক সহযোগিতায় ছিলেন মকবুল আলম রতন ও বিদ্যালয়ের শিক্ষকমন্ডলির জিল্লুর রহমান অপু, রায়হান, মশিউর পুলক, জাকির হোসেন, আকিদুল জনি, রুবেল সরকার, নীলয় চন্দ্র, শাহীন ইসলাম, আখিরুন আখি, তানজিলা, তানজুমা, সিনথিয়া, অমি, রোকেয়া ও লুবণা।



No comments:

Post a Comment